নরসিংদীতে কালবৈশাখী ঝড়ে দেয়াল ধ্বসে স্কুল ছাত্রী নিহত

|

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে কালবৈশাখী ঝড়ে ঘরের দেয়াল ধ্বসে ইয়াছমিন (১৪) নামে পঞ্চম শ্রেনীর এক শিক্ষার্থী নিহত হয়েছে। সেইসাথে দুই বোন রত্না (১৬) ও হাসি (১০) গুরুতর আহত হয়েছে।

আজ বিকেলে কালবৈশাখী ঝড়ের সময়ে এ ঘটনা ঘটে। নিহত ইয়াছমিন নরসিংদী শহরের বানিয়াছল বালুরচর এলাকার বাসিন্দা চা-বিক্রেতা ইয়াছিন মিয়ার মেয়ে। ইয়াছমিন বৌয়াকুড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

নিহতের পিতা ইয়াছিন মিয়া জানান, বিকেলে তার সাথে খাওয়া ধাওয়ার পর পাঁচটায় তারা ঘরে বসে বিশ্রাম নিচ্ছিলো। এসময় হঠাৎ করে কালবৈশাখী ঝড়ে তাদের বসত ঘরের উচু দেয়াল ধ্বসে তিন মেয়ের উপরে পড়ে। দ্রুত হাসপাতালে নেয়ার পথে ইয়াছমিন মৃত্যুর কোলে ঢলে পড়ে। অপর ২ বোন গুরুতর আহত হয়।

এছাড়া কালবৈশাখীর ঝড়ে নরসিংদী শহরের বেশ কিছু কাঁচা, আধাপাকা ঘরবাড়ি বিধ্বস্ত হয় এবং বহু গাছপালা ভেঙ্গে রাস্তায় পড়ে যায়। শহরতলীর বীরপুর, বৌয়াকুড়, হাজীপুর, বানিয়াছল, তরোয়া, ভেলানগর, বাসাইল, বাগদি, চৌয়ালা, শালিধা এবং ব্রাহ্মন্দী এলাকায় বহু ক্ষয়ক্ষতি হয়েছে।

নরসিংদী রেলস্টেশন রোডে টেলিফোন এক্সচেইন্জ এর সামনে একটি গাছ পড়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। এছাড়া ঝড়ে পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আওতাধীন এলাকায় প্রায় ২ ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন ছিল।









Leave a reply