ব্রাহ্মণবাড়িয়ায় ফুটবল খেলায় হেরে গিয়ে প্রতিপক্ষের ওপর হামলা, নিহত ১

|

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ায় আতশবাজি ফুটিয়ে ফুটবল খেলার জয় উদযাপন করার সময় প্রতিপক্ষ দলের সমর্থকের হামলায় এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সদর উপজেলার নাটাই দক্ষিন ইউনিয়নের নরসিংসার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক ইয়াকুব (২৬) ওই এলাকার আব্দুল্লাহ মিয়ার ছেলে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। এছাড়া একজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, বিকেলে নরসিংসার গ্রামের দক্ষিণ-পশ্চিমপাড়া ও উত্তরপাড়ার মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় দক্ষিণ-পশ্চিমপাড়া জয়লাভ করে। জয়লাভের পর তারা মাঠে আতশবাজি ফুটিয়ে জয় উদযাপন করে। এসময় উভয়পক্ষের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এরপর খেলার পরাজিত দলের এলাকার (উত্তরপাড়া) কয়েকজন ছুরিসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে নিয়ে মাঠে থাকা দক্ষিণ-পশ্চিমপাড়ার খেলোয়াড় ও সমর্থকদের উপর হামলা করে।

প্রসঙ্গত, ঘটনাস্থলে এবং হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের আটক করতে অভিযান চালাচ্ছে তারা। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply