‘প্রেমিকাকে’ বিরক্ত করায় অনিলের ওপর চড়াও হন সালমান!

|

বলিউডের জনপ্রিয় নায়ক সালমানের প্রেমিকাকে বিরক্ত করায় অভিনেতা অনিল কাপুরকে মারতে গিয়েছিলেন ‘ভাইজান’। ঘটনাটি ৯০-এর দশকের।

সালমান ও অনিলের মধ্যে সম্পর্ক আগে থেকেই ভালো ছিল। নো এন্ট্রি, বিবি নাম্বার ওয়ান, রেস থ্রি ও যুবরাজ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। এসব দেখে কে বলবে একসময় অনিলকে মারতে গিয়েছিলেন সালমান! তাও আবার প্রেমিকাকে বিরক্ত করার অভিযোগে!

এটা সেই সময়ের কথা, যখন সালমান খান অভিনয় শুরু করেননি। ইন্ডাস্ট্রিতে টুকটাক অন্য কাজ করছেন। আর বিভিন্ন জায়গায় অডিশন দিচ্ছেন। সে সময় অনিল কাপুর ‘হামলা’ নামে একটি ছবি বানাবেন বলে ঠিক করেন।

ছবির শুটিং হয়েছিল ১৯৮৭ সালে, তবে মুক্তি পেয়েছিল ১৯৯২ সালে। এই ছবির ইউনিটে একজন তরুণী সহকারীর সঙ্গে নাকি অনিল বেশ ফ্লার্ট করতেন। অবস্থা এতটাই গুরুতর হয় যে, অনিল কাপুরের সামনে ওই তরুণী অস্বস্তিতে পড়তেন। শেষ অবধি তিনি নাকি তরুণীর নামে কুৎসা রটানোর হুমকি অবধি দিয়েছিলেন!

এই তরুণী ছিলেন শাহিন। তিনি ছিলেন সালমানের বান্ধবী। শাহিন সালমানকে তার সমস্যার কথা খুলে বলেন।

এরপর বান্ধবীর সঙ্গে তিনি সোজা চলে গেলেন ‘হামলা’-র সেটে। সেখানে সবার সামনে সরসারি কড়া ভাষায় আক্রমণ করেন অনিল কাপুরকে। মুখে বলেই শান্ত হননি ভাইজান। প্রত্যক্ষদর্শীদের দাবি অনুযায়ী, এরপর সালমান অনিলকে নাকি ঘুষি মারতেও যাচ্ছিলেন। কিন্তু সেটে হাজির ইউনিটের লোকজন তাকে থামিয়ে দেয়।

পরে ঘটনাটি জানাজানি হয়ে গেলেও সালমান গণমাধ্যমে তা অস্বীকার করেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply