পটুয়াখালীর বাউফলে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি:

পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের শিবপুর গ্রামে শনিবার রাতে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় মোঃ রেদোয়ান সিকদার (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

এসময় তার ছোট দুই ভাই আবদুল্লাহ সিকদার (১৬) ও মোঃ ফয়সালকে (১২) কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। ওই দুই ভাইকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ‌নিহত রেদোয়ান কালিশুরী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

নিহতের স্বজনরা বলেন, শনিবার রাতে তিন ভাই এক সঙ্গে ঘুমিয়ে ছিলেন। রাত আড়াইটার দিকে ইমরান ঘরে ঢুকে রেদোয়ানকে লক্ষ্য করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় তার সঙ্গে ঘুমিয়ে থাকা ছোট দুই ভাই আবদুল্লাহ ও ফয়সাল চিৎকার করলে তাদেরকেও কুপিয়ে আহত করে চলে যায় ইমরান। পরে স্থানীয় বাসিন্দারা আহত তিন ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

দায়িত্বে থাকা চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষনা করেন এবং আবদুল্লাহ ও ফয়সালকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের সুরাতহাল রিপোর্ট সম্পন্নের পর লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালীর ২৫০ শয্যা‌বি‌শিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। তি‌নি আরও জানান, ঘটনার সঙ্গে জড়িতদের খুব অল্প সময়ের মধ্যে গ্রেফতার করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply