চরভদ্রাসনে নিখোঁজের পর পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মানদীতে নিখোঁজের একদিন পর জহুরুল খান (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার গোপালপুর ঘাট সংলগ্ন পদ্মা নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়। শনিবার রাত ৮টার দিকে তিন বন্ধুর সাথে নৌকাযোগে পদ্মানদীতে যাওয়ার পর জহুরুল নিখোঁজ হয়।

জহুরুল উপজেলার বিএস ডাঙ্গি গ্রামের ইউসুফ খান এর ছেলে। তিনি বিবাহিত এবং এক ছেলে এক মেয়ের বাবা।

এদিকে এ ঘটনায় জহুরুলের স্ত্রী চরভদ্রাসন থানায় অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে একই গ্রামের হারুণ মোল্লার ছেলে শাহীন মোল্লা, তোতা বেপারির ছেলে রুবেল বেপারি ও কাওছার মণ্ডলের সাথে জহুরুল একটি নৌকায় পদ্মা নদীতে যায়। কিছুদূর গেলেই নৌকাটি ডুবে গেলে নদীতে থাকা জেলেরা এগিয়ে এসে তিন জনকে উদ্ধার করতে সক্ষম হয়। খোঁজাখুঁজি করেও জহুরুলের সন্ধান না পেয়ে ফেতর আসে তারা। রোববার সন্ধ্যায় জহুরুলের লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

ফরিদপুর সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলাম জানান, নিখোঁজ এর পর থেকেই জহুরুলকে উদ্ধারে তৎপর ছিল পুলিশ। তিনি জানান, ঘটনার পর থেকেই জহুরুলের সাথে থাকা অপর তিনজন পলাতক থাকায় বিষয়টি সন্দেহের চোখে দেখছি আমরা। ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। এটি পরিকল্পিত হত্যা না কি দুর্ঘটনা তা অল্প সময়ের মধ্যেই উদঘাটন করা সম্ভব হবে বলে জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply