কোম্পানীগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

|

ছবি: নোয়াখালী জেনারেল হাসপাতাল।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক যুবককে চোর সন্দেহে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত রাশেদ একই ওয়ার্ডের হাসেম বাজার এলাকার আবুল হাসেম এর ছেলে। শনিবার রাত ১০টায় উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাঙচিল এলাকার হাশেম বাজারে এ ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে পুলিশ মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় রাশেদকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার করে চিকিৎসকরা। সেখানে নেওয়ার পথে রাত ২টার দিকে তার মৃত্যু হয়। স্থানীয়দের ভাষ্যমতে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক বলেন, ‘নিহত রাশেদ এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত ছিল। স্থানীয় এলাকাবাসী চোর সন্দেহে আটক করে স্থানীয় হাশেম বাজারে তাকে গণপিটুনি দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply