রংপুরে মেসভাড়া মওকুফ করলেন আইনজীবী, ছাত্রদের কৃতজ্ঞতা

|

মেসভাড়া মওকুফ করায় শিল্পী কবিরকে ফুলেল শুভেচ্ছা জানায় জাতীয় ছাত্রসমাজ

স্টাফ করেসপন্টেন্ট, রংপুর:

রংপুর মহানগরীর দুটি ছাত্রাবাসে অবস্থানরত সকল শিক্ষার্থীদের মেসভাড়া মওকুফ করে দিয়েছেন এনবি শিল্পী কবির নামের এক আইনজীবি। এতে সন্তস্ট হয়ে তাকে কৃতজ্ঞতা জানিয়ে ফুল দিয়েছে জাতীয় ছাত্রসমাজ।

বুধবার দুপুরে রংপুর মহানগরীর মাস্টার পাড়ায় ওসি ছাত্রাবাস ও ছাত্রীনিবাসের ৪৮ জন শিক্ষার্থীর মেসভাড়া মওকুফ করেন ওই আইনজীবী। এ ঘটনায় মালিক এ্যাডভোকেট এনবি শিল্পি কবিরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আল মামুন।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সোবাহন মজিদ বিদ্যুৎ, সহ-সাধারণ সম্পাদক ইমতিয়াজ আজিজ ড্যানি, আসলাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, সদস্য মারুফুজ্জামান রিয়াদ প্রমুখ।

এবিষয়ে তিনি বলেন, গত ৩০ এপ্রিল আমরা প্রধানমন্ত্রীর কাছে সকল মেসভাড়া ৬ মাসের জন্য মওকুফ করার আহবান জানিয়েছিলাম। সরকার সেটি এখনও কার্যকর না করলেও অনেকেই সেটি নিজ উদ্যোগে করছেন। এ্যাডভোকেট শিল্পী কবির এই উদ্যোগ নেয়ায় আমরা জাতীয় ছাত্র সমাজের পক্ষ থেকে তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে মেসভাড়া ৬ মাসের জন্য মওকুফ করতে প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাচ্ছি।

এ ব্যপারে ভাড়া মওকুফকারী আইনজীবি শিল্পী কবির জানান, আমি নৈতিক মুল্যবোধ থেকেই এই কাজটি করেছি। এখানে কৃতজ্ঞতা প্রকাশের কিছু নেই। তবুও শিক্ষার্থীরা এসেছে আমি খুশি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply