বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আহত ইউপি সদস্যের মৃত্যু

|

বান্দরবান প্রতিনিধি
বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আহত ২নং কুহালং ইউনিয়নের ৫ নং ওয়াডের্র সদস্য চাই শৈ হ্লা নিহত হয়েছে। সোমবার (১৫ জুন) রাতে বান্দরবান জেলা সদরের কুহালং ইউনিয়নের বাকিছড়া মাঝের পাড়ায় সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়।

সরজমিনে গিয়ে জানা যায়, সোমবার রাতে দুইজন পাহাড়ী (চাকমা) অস্ত্রধারীরা পাড়ার কাছে এসে মংউসে মারমাকে অস্ত্রের মুখে চাইশৈহ্লা মেম্বারের বাড়িতে নিয়ে যেতে বলে। বাড়িতে পৌঁছে নিচ থেকে মেম্বারকে ডাক দেয় এবং মেম্বার ঘর থেকে বের হয়ে মাচাং এর উপর আসতেই সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় চাইশৈহ্লা মারমাকে গ্রামবাসীরা প্রথমে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে।

এদিকে ঘটনার পরপরই ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশের একটি টিম পরিদর্শন করে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম চৌধুরী জানান, সন্ত্রাসীরা গুলি করে এক ইউপি সদস্যকে গুরুতর আহত করে,পরে তাকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য চট্টগ্রামে নেয়ার পথে তিনি মুত্যবরণ করে। তবে কারা এ ঘটনার সাথে জড়িত বিস্তারিত জানা না গেলে ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply