প্রথম হিরোর সঙ্গে ডেট করো না: কারিনা

|

সারা আলি খান এবং কারিনা কাপুর। ছবি: সংগৃহীত

এক বিতর্ক থামার আগেই আরেক বিতর্ক শুরু। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু স্বজনপোষণের দুঃসহ স্মৃতি নতুন করে খুঁচিয়ে দিতেই প্রতিবাদে মুখর বলিউড। সেই আগুন আরও একবার উসকে দিলো কারিনা কাপুরের মন্তব্য।

সুশান্তের মৃত্যু নিয়ে সারা দেশ যখন ব্যথিত, তখনই সৎ মেয়ে সারা আলি খানকে বেবোর সতর্কবাণী, “এই জন্যেই বলেছি, প্রথম নায়কের সঙ্গে কখনও প্রেম করো না।”

বলিউডে সারা আলি খানের প্রথম ছবি ‘কেদারনাথ’। ছবিতে তার বিপরীতে ছিলেন সুশান্ত সিংহ রাজপুত। দু’জনের কেমিস্ট্রি যেমন ক্লিক করেছিল, তেমনই ভালো ব্যবসাও করেছিল ছবিটি। ফলে, কারিনা লক্ষ্যে যে সুশান্ত তা বুঝে নিয়েই রেগে আগুন নেটিজেনরা। যদিও কারিনা কারও নাম উল্লেখ করেননি।

কারিনার মুখের কথা শুনেই অনেকের অভিযোগ, কারিনা খানদানের বলে মানুষকে মানুষ বলেই মনে করছেন না সারার সৎ মা! সারার মা অমৃতা সিংহ থাকতে তিনি পরামর্শ দেওয়ার কে? সারার প্রথম নায়ক সুশান্ত, এটা জেনেবুঝেই কি এমন কথা বললেন কারিনা?

এখানেই থামেননি তারা। তারা কটাক্ষ করে কারিনাকে বলছেন, কারিনা একসময় দুই সন্তানের বাবা, বিবাহ বিচ্ছিন্ন সাইফ আলি খানের সঙ্গে চুটিয়ে ডেট করেছেন। পরে বিয়ে করে সাইফের সন্তানের মা হয়েছেন। তিনি যদি এই সব করতে পারেন, তা হলে সুশান্তের সঙ্গে সারা ডেট করলে দোষ কোথায়? তিনি স্টার কিড নন বলে?

নেটিজেনদের রেষ কিন্তু এখানেই থামেনি। কারিনার এই মন্তব্যে স্বজনপোষণের গন্ধ রয়েছে অভিযোগ করে বলেন, এই মানসিকতার জন্যেই যুগের পর যুগ ধরে স্বজনপোষণ বহাল তবিয়তে রাজত্ব করছে সিনেমা দুনিয়ায়। আর বলি হচ্ছেন সুশান্তের মতো প্রতিভাবান অভিনেতারা। তাদে‌র প্রশ্ন, এই অপসংস্কৃতি থামবে কবে?

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply