সততার পুরষ্কার হিসেবে সজিব পেলেন অটোরিকশা

|

সততার পুরষ্কার হিসেবে সজিব পেলেন অটোরিকশা

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে শহরে অটোরিকশায় ফেলে যাওয়া ৬১ লক্ষ টাকা ফিরিয়ে দেওয়া অটোরিকশা চালক সজিবকে পুরষ্কৃত করেছে বিকাশ কর্তৃপক্ষ। বুধবার দুপুরে পুলিশের উপস্থিতিতে অটোচালক সজিবকে একটি অটোরিকশা প্রদান করেন বিকাশ এজেন্ট আলমগীর হোসেন জুয়েল। গত ২২ জুন টাকা উদ্ধারের সময় জেনেছিলেন অটোটি ভাড়ায় চালাতেন সজীব, তাই তাকে নিজের রোজগারের পথ করে দিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত রোববার চাঁদপুর ইউসিবিএল ব্যাংক থেকে ৬১ লক্ষ টাকা তুলে কর্মস্থলে ফেরার পথে বিকাশকর্মী মাসুদ ভুল করে টাকা অটোতে রেখে চলে যান। পরে চালক সজিব পুলিশের মাধ্যমে সেই টাকা ফিরিয়ে দেয়।

আলমগীর হোসেন জুয়েল বলেন, ওই যুবকের সততা এবং পুলিশের সহযোগিতায় আমি টাকাগুলো ফেরত পেয়েছি। প্রতিশ্রুতি দিয়েছিলাম, তাকে চাকরি অথবা অটোরিকশা উপহার দেবো। তার চাহিদার পরিপ্রেক্ষিতে আমি তাকে ৬৫ হাজার টাকা দিয়ে উপহারস্বরূপ একটি অটোরিকশা কিনে দিয়েছি। এটি চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরীর মাধ্যমে তার কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী বলেন, বুধবার দুপুরে আমাদের মাধ্যমে অটোচালকের কাছে একটি অটোরিকশার চাবি ও কাগজপত্র হস্তান্তর করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply