চিকিৎসকদের থাকা-খাওয়ার খরচ ২০ কোটি টাকা: বক্তব্য জানাবে ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষ

|

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনার চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের থাকা-খাওয়া বাবদ একমাসে ২০ কোটি টাকা খরচের হিসেব নিয়ে শিগগিরই সংবাদ সম্মেলন করবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সদ্যবিদায়ী পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন যমুনা নিউজকে বলেন, আমরা খরচের রশিদগুলো সব সংগ্রহ করছি। খুব দ্রুতই এই হিসেব সবার সামনে সংবাদ সম্মেলন করে তুলে ধরা হবে। তবে কবে নাগাদ এই সংবাদ সম্মেলন করা হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, খুব শিগরিই করা হবে। খরচের হিসেবগুলা আমরা সংগ্রহ করেই করবো।

এরআগে, ঢামেকে করোনার চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের থাকা-খাওয়া বাবদ ২০ কোটি টাকা খরচের প্রতিবেদন গণমাধ্যমে প্রকাশ হলে এ নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠে সামাজিক মাধ্যমে।

অন্যদিকে, সোমবার (২৯ জুন) বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে এক মাসের খাবারের বিল ২০ কোটি টাকা এসেছে শুনে বিস্ময় প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, ‘এক মাসে ২০ কোটি টাকা খাবারের বিল, এটি অস্বাভাবিকই মনে হচ্ছে। এটি আমরা পরীক্ষা করে দেখছি। এত অস্বাভাবিক কেন হবে? যদি কোনও অনিয়ম হয়, অবশ্যই আমরা ব্যবস্থা নেবো।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply