মহাসড়কে তিন চাকার যান চলাচল বন্ধে আল্টিমেটাম

|

নমুনা না দিয়েই এক যুবকের করোনা পজেটিভ!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ঢাকা-সিলেট মহাসড়কে তিন চাকার যান চলাচল বন্ধে হাইওয়ে পুলিশকে সাতদিনের আল্টিমেটাম দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া বাস মালিক-শ্রমিকরা। অন্যথায় কঠোর কর্মসূচি দিবেন বলেও হুঁশিয়ারি করেন তারা। এর আগে সকাল সোয়া ১০টা থেকে বেলা পৌনে ১১টা পর্যন্ত সরাইল-বিশ্বরোড় মোড়ে বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করেন মালিক-শ্রমিকরা।

সকাল সোয়া ১০টার দিকে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ ও লোকাল বাস পরিচালনা কমিটির সম্পাদক নিয়ামত খানের নেতৃত্বে সরাইল-বিশ্বরোড গোলচত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল থেকে মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল বন্ধের দাবি জানিয়ে হাইওয়ে পুলিশের বিরুদ্ধে শ্লোগান দেয়া হয়। পরে বিক্ষোভকারীরা মহাসড়ক অবরোধ করে। ফলে ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এতে তীব্র যানজটের সৃষ্টি হয়।

জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ বলেন, উচ্চ আদালত থেকে মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে। কিন্তু হাইওয়ে পুলিশকে ম্যানেজ করে তিন চাকার যানবাহন মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে। এতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। আমাদের দাবি না মানা হলে আরও কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান এই পরিবহন নেতা।

এই ব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান থ্রি হইলার বন্ধে তাদের চেষ্টার বিষয়টি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply