নাটোরে গরুভর্তি ট্রাক ছিনতাই

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোরের বড়াইগ্রাম থেকে ১৬টি গরুভর্তি ট্রাক ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার ভোররাত তিনটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের লাথুরিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, শুক্রবার বিকেলে দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে ১৬টি বড় গরু কিনেন নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার ব্যবসায়ী সিরাজুল, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম। পরে তারা একটি ট্রাক ভাড়া নিয়ে নোয়াখালীর উদ্দেশে গরুসহ রওনা হন। ট্রাকটি রাত আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী পেট্রোল পাম্প থেকে তেল নেয়। এরপর এক কিলোমিটার সামনে এগুনোর পর ট্রাকটি বিকল হয়েছে বলে ট্রাক ড্রাইভার জানায়।

তিনি আরও জানান, তখন ট্রাক ড্রাইভার গরু ব্যবসায়ীদের নেমে ট্রাকে পেছন থেকে ধাক্কা দিতে বলেন। কথামত তারা পাঁচ জন ব্যবসায়ী নেমে ট্রাকে ধাক্কা দিতে থাকলে অজ্ঞাত ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত এসে তাদের এলোপাথাড়ি মারপিট শুরু করে। এ সময় ট্রাকটি গরু ব্যবসায়ীদের ফেলে দ্রুতগতিতে পালিয়ে যায়। পরে রাতের ডিউটিতে থাকা বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম পথে ৫ জনকে পরে থাকতে দেখে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

এর মধ্যে ব্যবসায়ী আমিনুল ছাড়া অপর চারজনের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রাকের ড্রাইভার-হেলপার সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্য। গরু উদ্ধার ও অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply