সাহাবুদ্দিন হাসপাতালের এমডি ফয়সাল গ্রেফতার

|

সাহাবুদ্দিন হাসপাতাল মামলায় এজাহারভুক্ত পলাতক আসামি হাসপাতালের এমডি ফয়সাল আল ইসলাম (৩৪) রাজধানীর একটি হোটেল থেকে গ্রেফতার করেছে র‍্যাব। আজ সোমবার তাকে গ্রেফতার করা হয়। ফয়সাল সাহাব উদ্দিন মেডিকেলে কলেজ হাসপাতালের চেয়ারম্যান মো. সাহাবউদ্দিনের ছেলে।

এর আগে র‌্যাব রাজধানীর গুলশান থানায় রাতে ফয়সালসহ কয়েকজনের নাম উল্লেখ করে মামলা করে। মামলাটি করেন র‍্যাব ১ এর নায়েব সুবেদার ফজলুল বারী। মামলায় সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ফয়সাল আল ইসলাম (৩৪), সহকারী পরিচালক ডা. মো. আবুল হাসনাত (৫২) এবং ইনভেন্টরি অফিসার শাহরিজ কবির সাদির (৩৩) নাম উল্লেখ করা হয়েছে।

গতকাল রোববার সাহাব উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালায়। এ সময় দুই কর্মকর্তা সহকারী পরিচালক মোহাম্মদ আবুল হাসনাত, কর্মকর্তা সাহরিজ কবির সাদিকে আটক করা হয়।

অভিযান শেষে র‌্যাব জানায়, করোনাভাইরাস পরীক্ষায় সরকার কর্তৃক র‌্যাপিড টেস্টের অনুমোদন না থাকলেও তারা সেটা করেছে। পরীক্ষা ছাড়াই ভুয়া প্রতিবেদন দিয়েছে। করোনাভাইরাস নেগেটিভ রোগীকে পজিটিভ দেখিয়ে হাসপাতালে ভর্তি করেছে।হাসপাতালটির লাইসেন্সের মেয়াদ এক বছর আগে উত্তীর্ণ হওয়ার পর তা নবায়ন করা হয়নি বলেও র‌্যাবের অভিযোগ। এছাড়া হাসপাতালের অস্ত্রোপচার কক্ষে ১০ বছর আগে মেয়াদোত্তীর্ণ সার্জিক্যাল সামগ্রী-ওষুধ পাওয়া গেছে।









Leave a reply