আমার বিরুদ্ধে কাজ করছে বলিউডের একটি গ্যাং: এ আর রহমান

|

তার জনপ্রিয়তা অনেকের কাছে হুমকি হয়ে উঠায় এবার বলিউডের একটি গোষ্ঠী তাকে সিনামায় কাজ না দেয়ার নেপথ্যে রয়েছে বলে অভিযোগ করেছেন বলিউডের বিখ্যাত গায়ক, সুরকার এ আর রহমান। খবর দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা’র।

ভারতীয় রেডিও স্টেশন রেডিও মির্চির সঙ্গে কথা বলতে গিয়ে এ আর রহমান বলেন, কোনও ভালো ছবি হলে তাকে আমি না বলতে পারি না। কিন্তু আমার মনে হয় এখানে একটা গ্যাং আছে। ভুল বোঝাবুঝি করিয়ে যারা মিথ্যে গুজব ছড়ায়। দিল বেচারার জন্য যখন মুকেশ ছাবরা আসে আমার কাছে, আমি দু’দিনের মধ্যে ওকে চারটে গান তৈরি করে দেই। ও আমাকে বলেছে যে ওকে অনেকে বলেছে আমার কাছে না আসতে। তারা অনেকে আমার নামে ওর কাছে ভুলভাল গল্প করেছে।

রহমান বলেন, আমি সেদিন চুপ করে সবটা শুনেছি। বোঝার চেষ্টা করেছি। তারপর বুঝেছি কেন আমাকে এখন আর হিন্দি ছবিতে কাজ দেওয়া হয় না। কেন ভাল ভাল ছবি আমার কাছে আসে না? আমি কিন্তু তাদের অনেককেই চিনি না। কিন্তু তারা নিঃশব্দে আমার ক্ষতি করে চলেছে।

এর আর রহমান আরও বলেন, অনেকে হয়তো চাইছেন আমি কাজ করি কিন্তু সেই গ্যাং তাদের সেটা করতে বাধা দিচ্ছে। ঠিক আছে। আমি ভাগ্যে বিশ্বাসী, স্রষ্টায় বিশ্বাসী। আমি মনে করি ভাল কাজ স্রষ্টাই দেন। কিন্তু আমি সবাইকে বলতে চাই যে আমি সবার সঙ্গে কাজ করতে চাই। অনেক ভাল ভাল ছবিতে কাজ করতে চাই। আমার দরজা সকলের জন্য খোলা রইলো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply