করোনার মধ্যেই পরিচালক অভিমন্যুকে বিয়ে করলেন মানালি

|

করোনার মধ্যেই পরিচালক অভিমন্যুকে বিয়ে করলেন মানালি

করোনার মধ্যেই দীর্ঘ দিনের প্রেমিক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী মানালি। খোলা চুল, লাল রঙের সালোয়ার, কানে দুল বিয়ের সাজ বলতে ছিল এই। অভিমন্যু পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি। না জাঁকজমকের বিয়ে হয়নি মানালির। লোক বলতে তার বাবা-দাদু এবং অভিমন্যুর বাবা। খবর আনন্দবাজার পত্রিকা।

মানালি বললেন, অভির বাড়িতেই রেজিস্ট্রি হল। আসলে অভির মা এখন মুম্বাইতে। উনি ফিরলে তখন বড় করে সেলিব্রেশন হবে। এছাড়া হঠাৎ করেই বিয়ে করে ফেলার কারণ সম্পর্কে মানালি বলেন, বাড়িতে বলল, ভাদ্র মাস পড়ে যাবে। কী সব নিয়ম আছে। তাই আর কি। এই কারণে আজ শুধু রেজিস্ট্রিটাই হল। বাকি সব সেলিব্রেশন তুলে রাখলাম।

অভিমন্যু পেশায় পরিচালক। ইন্ডাস্ট্রি সূত্রেই মানালির সঙ্গে আলাপ তার। বন্ধুত্ব থেকে প্রেম এরপরে বিয়ে। অভিমন্যুর পরিচালনাতেও কাজ করেছেন মানালি।

উল্লেখ্য, ২০১২ সালে গায়ক সপ্তকের সঙ্গে বিয়ে হয়েছিল মানালির। তবে সে বিয়ে স্থায়ী হয়নি। তা নিয়ে এখন আক্ষেপ নেই মানালির। অভি’র মধ্যেই তিনি হদিস পেয়েছেন কাঙ্ক্ষিত ভালোবাসার-বন্ধুত্বের। মিস থেকে মিসেস হলেন মানালি। বোঝা গেল, ভালোবাসা করোনাকেও ভয় পায় না!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply