এনআইডি জাল করে জমি বিক্রির ঘটনায় আরও এক প্রতারক আটক

|

কুষ্টিয়ায় জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে অন্যের জমি রেজিস্ট্রেশনের ঘটনায় আরও এক প্রতারককে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তির নাম মহিবুল ইসলাম। মহিবুল মিরপুরের কাটদহচর গ্রামের মৃত সাহাজদ্দিন বিশ্বাসের ছেলে।

গত রাতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। এর আগে গতকাল এঘটনার সাথে জড়িত প্রতারক চক্রের ৪ জনকে আটক করে পুলিশ।

অনুসন্ধানে জানা যায়, কুষ্টিয়া শহরের একটি প্রতারক চক্র ভুয়া এনআইডি কার্ড তৈরি করে মজমপুর মৌজার ২৫৭৫, ২৫৭৬, ২৫৮০, ২৫৮১ দাগের মধ্যে ০.২২ একর জমি বিক্রয় করে। এই .২২ শতক জমি ক্রয় করে মহিবুল ইসলাম।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান, শুক্রবার যমুনা টিভির ইনভেস্টিগেশন থ্রি সিক্সটি ডিগ্রীতে এসংক্রান্ত একটি অনুসন্ধানি প্রতিবেদন প্রচার হলে ভুক্তভোগীকে অভিযোগপত্র প্রদানের পরামর্শ দেয়া হয়। তারই ভিত্তিতে এখন পর্যন্ত প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করা সম্ভব হয়েছে। পুলিশ বলছে এই প্রতারনার সাথে জড়িত অন্যদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ভুক্তভোগী ব্যক্তির প্রায় ১০০ কোটি মূল্যের সম্পত্তি জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে বিক্রির চেষ্টা করে এই প্রতারক চক্র।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply