ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা

|

ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের ঝড়ে বিধ্বস্ত বলিউডসহ ভারতের শোবিজ। সেই ঝড়ের রেশ কাটার আগেই আবারও আত্মহত্যার খবরের শিরোনামে ভারতীয় শোবিজ অঙ্গন। এবার স্বেচ্ছায় পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন দেশটির ২৬ বছর বয়সী জনপ্রিয় তেলুগু অভিনেত্রী শ্রাবণী কোন্দপাল্লি। খবর- এনডিটিভি।

মঙ্গলবার হায়দরাবাদের মধুরানগরে নিজের ফ্ল্যাট থেকে এই অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবার। আর অভিনেত্রীর মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে দেশটির এক টিকটক স্টারকে।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শোবারঘরের দরজা বন্ধ করে দেন শ্রাবণী। অভিনেত্রী গোসল করতে গেছেন ভেবে পরিবারের কেউ ডাকাডাকি করেননি। এর পর কয়েক ঘণ্টা ধরে ঘর থেকে না বেরোনোয় তাকে ডাকাডাকি করা হয়। কোনো সাড়া না পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের বাকি সদস্যরা। ঘরের দরজা ভেঙে ঢুকেই দেখেন শ্রাবণীর মরদেহ সিলিংয়ে ঝুলছে। সঙ্গে সঙ্গে স্থানীয় যশোদা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তল্লাশিতে শ্রাবণীর ঘর থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানিয়েছে এসআর নগর থানা পুলিশ।

এদিকে শ্রাবণীর মৃত্যুর জন্য টিকটক স্টার দেবরাজ শেঠিকে দায়ী করা হচ্ছে।

এসআর নগর থানায় দেবরাজের বিরুদ্ধে অভিযোগ করেছে শ্রাবণীর পরিবার। অভিযোগে লেখা হয়েছে– বেশ কয়েক মাস ধরে শ্রাবণীকে জ্বালাতন করছিলেন দেবরাজ। দেবরাজের কারণেই তাদের মেয়ে এমন পথ বেছে নিয়েছে। স্থানীয় টেলিভিশনে বেশ পরিচিত মুখ শ্রাবণী। জনপ্রিয় কিছু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

https://www.instagram.com/p/CE5fWO-gWBp/?utm_source=ig_web_copy_link









Leave a reply