মসজিদে বিস্ফোরণ: মামলার তদন্তভার সিআইডির কাছে হস্তান্তর

|

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ফতুল্লা মডেল থানায় দায়ের করা মামলাটি তদন্তর জন্য সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো: জায়েদুল আলম।

তিনি বলেন, মামলাটি জটিল ও গুরুত্বপূর্ণ। তাই মামলাটি নিবিড় পর্যবেক্ষণ ও তদন্ত প্রয়োজন। এজন্য উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে আলাপ-আলোচনার ভিত্তিতে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার রাতের মধ্যেই ফতুল্লা থানা পুলিশকে মামলার ডকেটসহ যাবতীয় কাগজপত্র বুঝিয়ে দিতে বলা হয়েছে।

এদিকে মামলার তদন্তভার হাতে পেয়েই নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের ইন্সপেক্টর ও মামলার নব নিযুক্ত তদন্ত কর্মকর্তা বাবুল হোসেনের নেতৃত্বে সিআইডি পুলিশের একটি দল মসজিদ পরিদর্শন করেন। এসময় ঘটনাস্থল ঘুরে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। পরে বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শীর সাথে কথা বলেন।

পরিদর্শন শেষে বাবুল হোসেন বলেন, ঘটনার পর থেকেই সিআইডি মামলাটির ছায়া তদন্ত করে আসাছিল। আমারা এরই মধ্যে বেশ কিছু আলামত সংগ্রহ করেছি। আজ ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীসহ কয়েকজনের সাথে কথা বলেছি। তদন্তে যাদের বিরুদ্ধে বা যে সংস্থা ও কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হবে তাদের চিহ্নিত করে বিচারের কাঠগোড়ায় দাঁড় করানো হবে।









Leave a reply