একাই লড়ে যাচ্ছেন মানিক

|

সালাহউদ্দিন বিরোধী সমন্বয় প্যানেলের আনুষ্ঠানিক সমর্থন এখনো না মেলায়, একাই নির্বাচনের জন্য প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন বাফুফে নির্বাচনে সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম মানিক।

শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে যাবার যে গুজব তাকে নিয়ে ছড়িয়েছে, তাতে বিশ্বাস না করার আহবান জানিয়েছেন তিনি। তিনি সমর্থন চেয়েছেন ফুটবল সংশ্লিষ্ট সবার কাছেই। বাদল রায় সরে দাঁড়ানোর পর শফিকুল ইসলাম মানিককে ধরা হচ্ছে কাজী সালাহউদ্দিনের প্রতিদ্বন্দ্বী। কিন্তু সমন্বয় পরিষদের প্যানেলে নেই প্রথমবারের মতো সভাপতি পদে নির্বাচন করতে যাওয়া সাবেক এই ফুটবলার।

মঙ্গলবার তাকে ছাড়াই যে প্যানেল ঘোষণা করা হয়েছে তা যেনো ‘বর ছাড়া বরযাত্রীর মতো। এ নিয়ে অবশ্য মানিকের সাথে কোনো যোগাযোগও করেনি জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন থেকে। তাই একলা চলো নীতিতে বিশ্বাসী শফিকুল ইসলাম মানিক।

সালাহউদ্দিন বিরোধী প্যানেলে নেই তিনি। চারিদিকে গুঞ্জন ছড়িয়েছে শেষ মুহূর্তে তারও সরে যাবার সম্ভাবনা রয়েছে বলে, তার সাথে ভেড়েনি সমন্বয় পরিষদ। মানিক অবশ্য দুই পক্ষের সমর্থন প্রত্যাশা করছেন।

আর নির্বাচনের জন্য দুই প্যানেলের আগেই নিজের ইশতেহার নিয়ে হাজির হবার কথা জানিয়েছেন জাতীয় দলের সাবেক ফুটবলার ও কোচ শফিকুল ইসলাম মানিক।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply