ইউটিউব ট্রেন্ডিংয়ে সেরার তালিকায় ‘বাবু খাইছো’

|

ইউটিউব ট্রেন্ডিংয়ে সেরার তালিকায় ‘বাবু খাইছো’

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘বাবু খাইছো’ শিরোনামের একটি নাটক। গত ১১ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পাওয়া নাটকটির এরই মধ্যে ভিউ দাঁড়িয়েছে ৩৩ লাখের বেশি। এই নাটকে ব্যবহৃত হয়েছে ‘বাবু খাইছো’ শিরোনামের একটি গানও। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ৫৩ লাখের বেশি। গান ও নাটক দুটিই এখন ট্রেন্ডিংয়।

এদিকে ইউটিউব বিডির ট্রেন্ডিং লিস্টেও সেরার তালিকায় উঠে এসেছে ‘বাবু খাইছো’। মূলত নাটকটির শিরোনাম সংগীত তুমুল আলোচনার জন্ম দিয়েছে। গানটি গেয়েছেন মীর মারুফ। তিনি ডিজে মারুফ নামে অধিক পরিচিত। ইউটিউব বিডির ট্রেন্ডিং লিস্টে গানটির অবস্থান এখন নবম।

প্রত্যয় হাসানের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছে ঈগল টিম। এই টিমের অন্যতম সদস্য আলম আশরাফ। বিস্ময় প্রকাশ করে তিনি বলেন, ‘খুব অল্প সময়ের মধ্যে ‘বাবু খাইছো?’ নাটক ও টাইটেল সং ভাইরাল হয়। এবার নাটকটি ইউটিউব বিডির ট্রেন্ডিং লিস্টে এক নম্বরে জায়গা করে নিয়েছে। আমাদের জন্য এটি সত্যিই আনন্দের বিষয়। ভাবতেই পারিনি, এত অল্প সময়ে কাজটি এত আলোচিত হবে।’

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আফজাল সুজন, সুপ্ত, শুভ, ঈশানা, রকি খান, নাবিলা আলম পলিন, লাবণ্য চৌধুরী প্রমুখ। প্রযোজনা করেছেন কচি আহমেদ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply