ফের সিনেমা হলে মুক্তি পাচ্ছে নরেন্দ্র মোদির বায়োপিক

|

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে তৈরি হয়েছে বায়োপিক সিনেমা। করোনা মহামারির মধ্যেই আগামী ১৫ অক্টোবর পুনরায় ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে নরেন্দ্র মোদির বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’। খবর হিন্দুস্থান টাইমসের।

খবর বলা হয়, মূলত একজন চা বিক্রেতা হিসেবে জীবন শুরু করে কীভাবে নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রীর পদে আসীন হলেন, সেই গল্পই বলা হয়েছে এই ছবিতে।

গত লোকসভা নির্বাচনের আগে ছবিটির মুক্তি পাওয়ার কথা থাকলেও নির্বাচনী বিধিভঙ্গের দায়ে মুক্তি আটকে গিয়েছিল। অবশেষে ২৪ মে ২০১৯ মুক্তি পায় বিবেক ওবেরয় অভিনীত ভারতের প্রধানমন্ত্রীর বায়োপিক। ওমাঙ্গ কুমার পরিচালিত এই ছবি মুক্তির প্রথম দিনেই প্রায় ২.৮৮ কোটি টাকার ব্যবসা করেছিল।

ছবিটির পুনরায় মুক্তির কারণ হিসেবে প্রযোজক সন্দীপ এস সিং জানান, দেশের অন্যতম শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী মোদি। ২০১৯ সালের নির্বাচনী ফলাফলেই তা আবার প্রমাণিত হয়েছে। করোনার আতঙ্ক কাটিয়ে আবার যখন মানুষ স্বাভাবিক জীবনে একটু একটু করে ফিরছেন, আবার যখন প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দেওয়া হয়েছে, তখন এমন মহান দেশনায়কের জীবনী দেখিয়ে মানুষকে উদ্বুদ্ধ করার থেকে ভালো প্রস্তাব আর কী হতে পারে! আমি এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে পেরে অত্যন্ত গর্বিত। গতবার কিছু রাজনৈতিক চক্রান্তের কারণে অনেক মানুষই ছবিটি দেখার সুযোগ পাননি। আমরা আশা করি এবার ছবিটি প্রেক্ষাগৃহে পুনর্জীবন লাভ করবে ..।

চলচ্চিত্রে নাম ভূমিকায় দেখা গিয়েছে বলি তারকা বিবেক ওবেরয়কে। এছাড়াও বোমান ইরানি, বরখা বিস্ত সেনগুপ্ত, জরিনা ওয়াহাব, দর্শন কুমার, রাজেন্দ্র গুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব প্রমুখ তারকা অভিনয় করেছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply