নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ, ডিপিডিসির মিটার রিডার আরিফুল গ্রেফতার

|

নারায়ণগঞ্জের ফতুল্লায় পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণে ৩৫ জন নিহত হওয়ার ঘটনায় ডিপিডিসি বহিষ্কৃত বিদ্যুতের মিটার রিডার আরিফুল রহমান (৩০) গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের কিল্লাপুল আঞ্চলিক বিদ্যুৎ অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।

সিআইডি নারায়ণগঞ্জ বিশেষ পুলিশ সুপার নাছির উদ্দিন আহম্মেদ জানান, মিটার রিডারের কাজ হচ্ছে প্রতিমাসে মসজিদে সরেজমিন গিয়ে বিদ্যুৎতের মিটার দেখে সঠিক রিডিং নিয়ে এসে বিল করা। মসজিদে যদি তিনি প্রতি মাসে যেতেন তাহলে মসজিদে যে আরেকটি অবৈধ সংযোগ রয়েছে সেটি তার চোখে পড়তো। অবৈধ সংযোগের বিষয়টি তিনি কর্তৃপক্ষেকে অবহিত করতেন। নিয়মিত পরিদর্শন করলে এই ভয়াবহ বিস্ফোরণ হতো না। এতে প্রমাণ হয় তার গাফিলতি ছিলো। মসজিদ বিস্ফারণ মামলায় ইতিমধ্যে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

সিআইডির পুলিশ সুপার আরও জানান, মসিজদের বিস্ফোরণের ঘটনায় তদন্ত প্রায় শেষ পর্যায়ে নিয়ে এসেছি। আগামী তিন সপ্তাহের মধ্যেই দোষীদের চিহৃত করে আদালতে অভিযোগপত্র জমা দেয়া হবে।

আটক মিটার রিডার আরিফুল রহমান বরিশালের পটুয়াখালী ইউনুস হাওলাদারের ছেলে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply