ভাঙ্গুড়ায় মধ্যরাতে রেলস্টেশন থেকে কিশোরী উদ্ধার

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ রেলস্টেশন থেকে রোববার রাত সাড়ে বারোটার দিকে তানিয়া নামে এক কিশোরীকে উদ্ধার করেছে থানা পুলিশ।

কিশোরীর বয়স আনুমানিক ১৮ থেকে ২০ বছর। ওই কিশোরী নিজের নাম ছাড়া আর কোনো পরিচয় বলতে পারছে না। তবে সে সুস্থ ও স্বাভাবিক আচার-ব্যবহার করছে। পুলিশের ধারণা মেয়েটির স্মৃতিভ্রম হয়েছে। থানা পুলিশ কিশোরীর পরিচয় উদ্ধার করতে হেডকোয়ার্টারসহ আশেপাশের থানাকে অবগত করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে একজন কিশোরী ভাঙ্গুড়া বড়ালব্রীজ স্টেশনে একাকী ঘোরাফেরা করছিল। এমন সময় স্টেশনের যাত্রীরা পরিচয়সহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞেস করলে কোনো উত্তর দেয়নি ওই কিশোরী। এতে ওই কিশোরীর সন্দেহাতীত চলাফেরার কারণে একজন যাত্রী ৯৯৯ কল করে বিষয়টি জানায়।

এর কিছুক্ষণ পরে ভাঙ্গুড়া থানা পুলিশের ওসি মোহাম্মদ আনোয়ার হোসেনসহ কয়েকজন নারী পুলিশ সদস্য কিশোরীকে স্টেশন থেকে থানা হেফাজতে নিয়ে যায়। সোমবার বিকাল পর্যন্ত পরিচয় জানতে না পারায় ওই কিশোরী ভাঙ্গুড়া থানা হেফাজতে রয়েছে বলে জানায় পুলিশ।

ভাঙ্গুড়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, উদ্ধারকৃত কিশোরী সুস্থ ও স্বাভাবিক আছে এবং পরিষ্কারভাবে কথাবার্তা বলছে। তাকে মানসিক ভারসাম্যহীন বলে মনে হয় না। তবে সে নিজের নাম ছাড়া কোন কিছুই বলতে পারছে না। তার পরিচয় অনুসন্ধানে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে। পরিচয় অনুসন্ধান করতে না পারলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ওই কিশোরীর বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply