লাইপজিগকে ৫-০ গোলে উড়িয়ে ম্যানইউ’র জয়

|

আরবি লাইপজিগকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এফসি ক্রস্নোদারকে ৪-০ গোলে হারিয়েছে চেসলি আর ইস্তাম্বুল বসাকশেহিরের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে পিএসজি।

ওল্ডট্রাফোর্ডে জার্মান ক্লাব আরবি লাইপজিগের বিপক্ষে ২১ মিনিটে মেসন গ্রিনউডের গোলে প্রথম লিড পায় ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ম্যানইউর গোল উৎসব শুরু হয় ৬৩ মিনিটে রাশফোর্ড বদলি হিসেবে নামার পর। ৭৪ মিনিটে নিজের প্রথম ও দলের দ্বিতীয় গোল করেন এই ইংলিশ। ৭৮ মিনিটে রেড ডেভিলদের হয়ে তৃতীয় গোল করেন রাশাফোর্ড। ৮৭ মিনিটে অ্যান্থনি মার্শিয়ালও স্কোর শিটে নাম তোলেন। আর ৯০ মিনিটে রাশফোর্ড হ্যাটট্রিক পূর্ণ করলে ৫-০ গোলের বড় জয় পায় রেড ডেভিলরা।

অপর ম্যাচে রাশান ক্লাব এফসি ক্রস্নোদারের বিপক্ষে বড় জয় পেয়েছে চেলসি। অ্যাওয়ে ম্যাচে ১৪ মিনিটে প্রথম সুযোগ মিস করে ব্লুরা। পেনাল্টি মিস করেন জর্জিনিয়ো। তবে ৩৭ মিনিটে হডসন ওডোয় প্রথম লিড এনে দেন ল্যাম্পার্ডেল। ৭৬ মিনিটে পেনাল্টি থেকে দলের ব্যবধান দ্বিগুণ করেন টিমো ভার্নার। ৭৯ মিনিটে চেলসির হয়ে নিজের প্রথম গোল করেন উইঙ্গার হাকিম জিয়েক। ৯০ মিনিটে ক্রিস্টিয়ান পুলিসিচের গোলে ৪-০ র জয় পায় চেলসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply