নিখোঁজের ৩ দিন পর মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

|

নিখোঁজের ৩ দিন পর মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া কচ্চপিয়া এলাকায় নিখোঁজের ৩ দিন পর মাদরাসা ছাত্র আবদুল আজিজের (১২) মৃতদেহ উদ্ধার করা করেছে পুলিশ।

শনিবার (৭ নভেম্বর) রাত ৮টায় কচ্চপিয়াস্থ মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন সৈকতের ঝোপ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। আজিজ টেকনাফের মুহাম্মদিয়া এবতেদায়ী দাখিল মাদরাসার ৪র্থ শ্রেণীর ছাত্র।

আবদুল আজিজের পিতা ফরিদ মিয়া জানান, ৪ নভেম্বর দুপুরে তার শিশু পুত্র আবদুল আজিজ পাশের দোকানে নাস্তার জন্য যায়। সেখানে একই এলাকার ছৈয়দ হামজার ছেলে আবদুল্লাহ তার পুত্র আবদুল আজিজকে কথা আছে বলে দেখা করতে বলে। ছেলে বাড়িতে নাস্তা রেখে তার সাথে দেখা করতে গিয়ে আর ফিরে আসেনি। তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান না পেয়ে অবশেষে থানায় অভিযোগ দায়ের করলেও ছেলেকে জীবিত ফেরত পায়নি।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, আবদুল আজিজ নিখোঁজের পর তার পিতা ফরিদ মিয়া বাদি হয়ে ৩ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করে।

এদিকে স্থানীয়দের দেয়া খবরে পুলিশ কচ্চপিয়াস্থ মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন সৈকতের ঝোপ থেকে ওই শিশুর মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহের ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply