ভৈরবে মাদক ব্যবসায়ীদের মারধরে একই পরিবারের ৩ জন আহত

|

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরবে মাদক ব্যবসায়ীদের মারধরে একই পরিবারের ৩ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে শহরের ভৈরবপুর দক্ষিণ পাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে। আহতরা হলো সোহরাফ হোসেন (৫২), তার স্ত্রী রোফিয়া বেগম (৪০) ও মেয়ে ফাতেমা আক্তার চয়েন্তি (১১)।

ঘটনায় মঙ্গলবার রাত ১২টায় গৃহবধূ রোফিয়া বেগম বাদি হয়ে থানায় ৪ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। পুলিশ রাতেই ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো মাদক ব্যবসায়ী মুরাদ (৩৪), তার ভাই ফরহাদ (৩০) ও অপর ভাই রাহাদ (৩৬)। আজ বুধবার সকালে তাদেরকে কিশোরগঞ্জ আদালতে চালান দেয়া হয়। অপর আসামি রাজনী বেগম পলাতক রয়েছে। পুলিশ জানায়, মুরাদ ও ফরহাদের বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক মাদক ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

সোহরাফ হোসেন জানান, তারা তিন ভাই মাদক সেবনসহ মাদকের ব্যবসা করে এলাকায় ছিনতাই করে। গতকাল মঙ্গলবার রাতে তারা পূর্ব শত্রুতার জের ধরে আমার স্ত্রী ও মেয়েকে মারধোর করে গুরুতর আহত করে। এ সময় আমি এদের হাত থেকে তাদের বাঁচাতে গেলে আমাকেও আহত করে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, গ্রেফতারকৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী। তারা ছিনতাইয়ের সাথেও জড়িত আছে। মুরাদের বিরুদ্ধে খুনের মামলাও রয়েছে থানায়। মঙ্গলবার রাত ৯টায় তারা নেশা করে একই পরিবারের তিনজনকে মারধোর করে আহত করেছে। ঘটনায় মামলা করেছে ভুক্তভোগীরা। মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply