নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর শিবপুরে ডাকাতি শেষে পালানোর সময় গণপিটুনিতে সন্দেহভাজন দুই ডাকাত নিহত হয়েছে। এসময় আহত অবস্থায় মানিক মিয়া (২৫) নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত তিনটার দিকে শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। সে উপজেলার কুলিয়ারচরের বাসিন্দা সোহেল (৪০)। আহত ব্যক্তি একই এলাকার মানিক। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ও এলাকাবাসী জানায়, রাত দেড়টার দিকে ১০/১৫ জনের একদল অস্ত্রধারী ডাকাত শিবপুরের জয়নগর গ্রামের কাপড় ব্যবসায়ী হারুন এবং তার দুই ভাই গোলজার ও কাঞ্চনের বাড়িতে ঢুকে কয়েক লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে। ডাকাতি শেষে পার্শ্ববর্তী যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রাম হয়ে পালানোর সময় গ্রামের পাহারাদারদের সন্দেহ হয়। এসময় গ্রামবাসী জড়ো হয়ে তাদের ধাওয়া করলে তারা পাল্টা গ্রামবাসীর উপর হামলার চেষ্টা করে।

এক পর্যায়ে গ্রামবাসী গণপিটুনি দিলে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। এসময় একজনকে আহত অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply