টেকনাফে পৃথক অভিযানে ৬৫ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ১

|

কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ৬৫ হাজার পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ (ডিএনসি) বিশেষ জোন। এ ঘটনায় ধৃত ব্যক্তি ও ২ জনকে পলাতক আসামি করে মোট ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

টেকনাফ ডিএনসি’র সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা আজ মঙ্গলবার দুপুরে মাদক জব্দের সত্যতা নিশ্চিত করেছেন। গতকাল (১৪ ডিসেম্বর) টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়নের ছোট হাবীর পাড়া এলাকা হতে পৃথক অভিযানে এসব মাদক জব্দ করা হয়।

তিনি জানান, গতকাল সোমবার পৌরসভার হাইস্কুল মাঠের পূর্ব পাশে অলিয়াবাদ এলাকা হতে সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার মৃত আবু বক্করের ছেলে মোস্তাক মিয়াকে ৫ হাজার ইয়াবাসহ আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে রাত ১১টার দিকে একই ইউনিয়নের ছোট হাবির পাড়া এলাকার হারুনের বাড়িতে অভিযান চালিয়ে মাটির নিচে লুকানো অবস্থায় ৬০ হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। এ সময় হারুন ও তার স্ত্রী পালিয়ে গেলে তাদের আটক করা সম্ভব হয়নি।

এ ঘটনায় হারুন ও তার স্ত্রীকে পলাতক আসামি উল্লেখ করে জব্দকৃত ইয়াবাসহ মোস্তাক মিয়াকে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিএনসি’র এই কর্মকর্তা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply