ওয়াজ মাহফিলের কমিটি ও পোস্টারে নাম না রাখায় সংঘর্ষ, আহত ১০

|

স্টাফ ক‌রেসপন‌ডেন্ট, পটুয়াখালী:

পটুয়াখালীর দুমকিতে ওয়াজ মাহফিল কমিটিতে নাম না রাখার জেরে উভয়পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) রাত ৮টায় উপজেলার লেবুখালী ইউনিয়নের পূর্ব কার্তিকপাশা গ্রামের মুন্সির বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শনিবার বিকেলে পূর্ব কার্তিক গ্রামের মাওলানা নেছার উদ্দিন নোমান প্রতিষ্ঠিত পূর্ব কার্তিকপাশা কারিমিয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। মাহফিল কমিটিতে এবং পোস্টারে মুন্সিবাড়ির সোবাহান মুন্সির নাম না রাখায় নেছার উদ্দিন মাওলানা ও সোবহান মুন্সির প‌ক্ষের লোক‌দের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরপর মুন্সিবাড়ির সামনের রাস্তা বন্ধ করে দেয় সোবহান মুন্সির লোকজন, যাতে মাহফিলের মালামাল নিয়ে যেতে না পারে। এ নিয়ে বাকবিতণ্ডায় উভয়পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়। আহতদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুমকি থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, দীর্ঘদিন ধ‌রে দুপ‌ক্ষের ম‌ধ্যে পূর্ব শত্রুতা র‌য়ে‌ছে। সে‌টিও এ ঘটনা সৃ‌ষ্টির এক‌টি কারণ। তারপ‌রেও পু‌রো বিষয়‌টি আমরা খ‌তি‌য়ে দেখ‌ছি। কোনো পক্ষ থে‌কে এখন পর্যন্ত লি‌খিত অভিযোগ পাওয়া যায়‌নি। অভিযোগ পে‌লে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হ‌বে বলেও জানান তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply