জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল হাসপাতালে সুরক্ষা সামগ্রী প্রদান জাইকার

|

বাংলাদেশের আইচি মেডিকেল গ্রুপ এবং জাপানের শিপ হেলথকেয়ার এর যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করেছে জাইকা।

আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) জাইকার প্রধান প্রতিনিধি জনাব ইউহাে হায়াকাওয়া, নির্বাহী কর্মকর্তা জনাব কোজি মিতােমরি এবং জাপান দূতাবাসের অন্যতম দ্বিতীয় সমন্বয়কারী জনাব কেনজি ইবিহারার উপস্থিতিতে জাইকা বাংলাদেশ এই হাসপাতালকে ২০ হাজার ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করেন। আজ ৩টায় এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে এই সুরক্ষা সামগ্রীগুলাে হস্তান্তর করা হয়।

জাইকা, বাংলাদেশের আইচি মেডিকেল গ্রুপ এবং জাপানের শিপ হেলথকেয়ার এর যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতাল শুরু থেকেই স্বাস্থ্যসেবায় দক্ষতা এবং মান বজায় রেখে কাজ করে আসছে।

উল্লেখ্য, গত ৯ জুন থেকে হাসপাতালটি কোভিড আক্রান্ত দেশি ও বিদেশি সহস্রাধিক রােগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছে। দক্ষ চিকিৎসক এবং মানসম্মত সেবা নিশ্চিত করে এখন পর্যন্ত ৯৫ ভাগ সফলতার সাথে হাসপাতালটি কোভিড চিকিৎসা করে আসছে। প্রয়ােজনীয় সকল সুবিধা সম্পন্ন হাসপাতালটি এই মহামারি মােকাবিলায় এখনাে সুনাম এবং দক্ষতার সাথে কোভিড চিকিৎসা পরিচালনা করে যাচ্ছে। কোভিড চিকিৎসার পাশাপাশি অন্যান্য রােগের চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছে হাসপাতালটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply