মুন্সিগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নারীর মরদেহ উদ্ধার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলা থেকে নাহিদা (১৯) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নাহিদার পরিবারের অভিযোগ, পারিবারিক কলহের জের ধরে শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে। এ ঘটনায় স্বামী ও দেবরকে আটক করেছে পুলিশ।

মেয়ের মা নারগিস বেগম অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরেই অত্যাচার করে আসছিল নাহিদার স্বামী ও দেবর। আত্মহত্যা করার মতো কোন পরিস্থিতি ছিল না। অত্যাচার করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশীদ জানান, গভীর রাতে কোন এক সময় শ্বশুর বাড়ি থেকে গুরুতর আহত অবস্থায় নাহিদাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে গলায় ফাঁস দিয়ে মারা গেছে নাহিদা। শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। নাহিদার পরিবারের সদস্যরা অভিযোগ করছে অত্যাচার করে তাকে হত্যা করেছে। এই ঘটনায় স্বামী রাসেল (২৪) ও দেবর রাজুকে (২০) আটক করেছে পুলিশ। আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply