চুয়াডাঙ্গায় ১২০ ভরি স্বর্ণসহ পাচারকারী আটক

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দামুড়হুদায় পৌনে এক কোটি টাকা মূল্যের ১২০ ভরি ওজনের স্বর্ণসহ আব্দুল জব্বার (৩২) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার ছোট বলদিয়া গ্রামের পাঁচকবর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আব্দুল জব্বার নওগাঁ জেলার কৃষ্ণপুর গ্রামের ফয়েজ মল্লিকের ছেলে।

সোমবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা জানতে পারে, উপজেলার ছোটবলদিয়া গ্রামের পাঁচকবর এলাকা দিয়ে চোরাকারবারিরা স্বর্ণের বড় একটি চালান
পাচার করবে। এ তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের বড়বলদিয়া বিওপির কমান্ডার হাবিলদার জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সঙ্গীয় জওয়ানরা ছোটবলদিয়া গ্রামের পাঁচকবর এলাকায় অভিযান চালায়।

তিনি বলেন, এ সময় সন্দেহ হলে আব্দুল জব্বারকে আটক করে বিজিবি সদস্যরা। পরে তার শরীর তল্লাশি করে ১২০ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ৮৮ লাখ ৮২ হাজার ৩০ টাকা। উদ্ধারকৃত স্বর্ণসহ আটককৃত জব্বারকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান বিজিবি-৬ এর পরিচালক লে. কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply