কমেন্ট বক্সে কঙ্গনাকে ধুয়ে দিচ্ছেন ভক্তরা

|

সবসময়েই প্রতিবাদী চরিত্রে দেখা যায় তাকে। কখনওবা নিজের জন্য, কখনও অন্যজনের তরে। আর এজন্য কঙ্গনা রানাউতের বিশেষ এক ভক্তকুলও রয়েছে। তবে এবার যেন পান থেকে চুন খসে পড়েছে। লাল নীল বিকিনি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাতেই ঘটেছে এমন কাণ্ড।

বুধবার মেক্সিকোর সমুদ্রসৈকতে লাল নীল বিকিনি পরা একটি ছবি পোস্ট করেন কঙ্গনা রানাউত। আর এই পোস্টটি নজর কেড়েছে ভক্তদের। যেখানে প্রশংসার নিন্দাই বেশি। কথা উঠেছে তার চরিত্র নিয়ে।

ছবিতে দেখা যায়, সামনে বিস্তীর্ণ সমুদ্র। অসীমের দিকে তাকিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। নীল আর লাল বিকিনিতে ক্যামেরাবন্দী এই উর্বশী। উন্মুক্ত পিঠে কোঁকড়া চুল বেয়ে নেমেছে। ঝাঁপিয়ে নেমেছে। পাশে রয়েছে একটি বই।

কঙ্গনার সেই ছবিটি দেখতে ক্লিক করুন।

ছবিটি শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘সুপ্রভাত বন্ধুরা, আমার ঘোরা সমস্ত জায়গা বিচার করলে, মেক্সিকো সেগুলির মধ্যে অন্যতম। রোমাঞ্চকর। অপূর্ব সুন্দর। একইসঙ্গে অনিশ্চয়তায় ভরা। এটি মেক্সিকোর একটি ছোট্ট দ্বীপ, তুলুম।’

আর সেই ছবিতেই যেন ঝাঁপিয়ে পড়েছেন ভক্তকুল। যে যেভাবে পারছেন কড়া সমালোচনা করে যাচ্ছেন। কারণ বলিউডে খোলামেলা চর্চা থাকলেও ভারতীয় সংস্কৃতি তা কখনই সমর্থন করে না। আর এ জন্যই ঘটেছে বিপত্তি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply