করোনার ভয়ে বিমানের সব টিকিট একাই কিনে নিলেন তিনি!

|

করোনার ভয়ে বিমানের সব টিকিট একাই কিনে নিলেন তিনি!

একদিকে টিকা দেওয়া শুরু হয়েছে, অন্যদিকে নতুন স্ট্রেইনের আতঙ্ক। এমন পরিস্থিতিতে করোনাভাইরাসের ভয়ে বিমানের সব টিকিট একাই কেটে নিলেন এক ব্যক্তি। খবর সংবাদ প্রতিদিনের।

সম্প্রতি ইন্দোনেশিয়ায় এ ঘটনা ঘটেছে। শুনতে অবাক লাগলেও, সংক্রমণ থেকে বাঁচতে গোটা বিমানের সব টিকিট কিনে নিয়েছেন রিচার্ড মুলজাদি নামে জাকার্তার এক বাসিন্দা।

লকডাউনের সময় এক শহর থেকে অন্য শহরে যেতে অনেকেই প্রাইভেট বিমান ভাড়া করেছিলেন। কিন্তু বর্তমানে আর সেই পরিস্থিতি নেই। তা সত্ত্বেও মুলজাদি স্ত্রীসহ বালি দ্বীপে যাওয়ার জন্য বাটিক এয়ার বিমানসংস্থার একটি ফ্লাইটের সব টিকিট কিনে নিয়েছেন।

মুলজাদি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিষয়টি শেয়ার করেছেন। সেখানে তিনি লেখেন, আমরা চেয়েছিলাম, শুধু দু’জনই যেন বিমানে যাতায়াত করি। সেজন্য বিমানের যতগুলো সম্ভব টিকিট কেটে নিয়েছি। প্রাইভেট বিমান ভাড়া করার থেকে এতে অনেক কম অর্থ খরচ করেছি।

অবশ্য এর জন্য মুলজাদির ঠিক কত অর্থ খরচ হয়েছে, তা জানাননি তিনি। ওই বিমান সংস্থা জানিয়েছে, বিমানে সত্যিই আর কোনও যাত্রী ছিল না।

এর আগেও একবার খবরের শিরোনাম হয়েছিলেন মুলজাদি। নিজের পোষা কুকুরের জন্মদিনে তাকে আস্ত একটি গাড়ি উপহার দিয়েছিলেন। তাতে নম্বর প্লেটে আবার খোদাই করা ছিল কুকুরের জন্মদিনের তারিখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply