বলিউডের এই পাঁচ সিনেমার প্রাণ নারী

|

বলিউডের এই পাঁচ সিনেমার প্রাণ নারী

করোনার ধকল সামলিয়ে নানান স্বাদের ছবি মুক্তির অপেক্ষায় আছে বলিউডে। এর মধ্যে উল্লেখযোগ্য সংখ্যক ছবির কেন্দ্রে রয়েছে নারী চরিত্র। সেখান থেকে জেনে নিন পাঁচটির খবর—

ত্রিভাঙা: ১৯৯৮ সালের ‘দুশমন’ থেকে ২০১৫ সালের ‘হেলিকপ্টার এলা’সহ অনেক ছবিতে শক্তিশালী নারী চরিত্রে দেখা গেছে কাজলকে। এবার নিজের প্রযোজনায় ‘ত্রিভাঙা’ নিয়ে ফিরছেন, পরিচালনা করেছেন রেনুকা সাহানে। দুই মেধাবী অভিনেত্রীর এই ছবি নেটফ্লিক্সে মুক্তি পাবে ১৫ জানুয়ারি।

ম্যাডাম প্রাইম মিনিস্টার: সমাজের অবহেলিত অংশের এক নারী রাজ্যের মুখ্যমন্ত্রী হয়ে ওঠার গল্প। নাম ভূমিকায় আছেন রিচা চাড্ডা। অভিনেত্রীর এক সহকর্মী জানিয়েছেন, পুরো ছবিতে দেখা যাবে রিচার দাপট। যেখানে পুরুষেরা শুধুই প্রপস। মুক্তি পাবে ২২ জানুয়ারি।

শকুন বাত্রার আনটাইটেল ছবি: দীপিকার সঙ্গে এ ছবিতে আছেন সিদ্ধার্থ চতুর্বেদি ও অনন্যা পাণ্ডে। অনেক দিন ধরে দীপিকার সঙ্গে কাজের সুযোগ খুঁজছিলেন প্রযোজক করণ জোহর। কিন্তু কোনো চিত্রনাট্যই নায়িকার মনে ধরছিল না। শোনা যাচ্ছে, এ ছবিতে দাপুটে চরিত্রে আছেন দীপিকা।

গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি: মুম্বাইয়ের রেড লাইট এরিয়ার মাফিয়া কুইন চরিত্রে আছেন আলিয়া ভাট। পরিচালক সঞ্জয় লীলা বানসালি, যিনি বানিয়েছেন একাধিক নারীকেন্দ্রিক ছবি। যেমন; মনীষা কৈরালার খামোশি, রাণী মুখার্জির ব্ল্যাক ও দীপিকা পাড়ুকোনের পদ্মাবত। ছবিটি দিওয়ালিতে মুক্তি পাবে।

রেশমি রকেট: গুজরাটের এক দৌড়বিদের বায়োপিক। নাম ভূমিকায় আছে তাপসী পান্নু। মুক্তি পাবে বছরের দ্বিতীয়ার্ধে।









Leave a reply