গুলিভর্তি পিস্তলসহ সুন্দরগঞ্জ যুব সংহতির আহবায়ক গ্রেফতার

|

গাইবান্ধা প্রতিনিধি:

ছয় রাউন্ড গুলিভর্তি পিস্তলসহ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক গোলাম রব্বানী রুবেলকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে রুবেলকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) বুলবুল ইসলাম। তিনি জানান, রুবেলের কাছে অবৈধ অস্ত্র থাকার গোপন সংবাদে মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে সুন্দরগঞ্জের মধ্যপাড়া গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে একটি পিস্তল ও ছয় রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। অবৈধ অস্ত্র রাখায় দায়ে রুবেলের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

গ্রেফতার গোলাম রব্বানী রুবেল সুন্দরগঞ্জ উপজেলার শান্তিপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। রুবেল জাতীয় পার্টির (জাপা-এরশাদ) সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতির সুন্দরগঞ্জ উপজেলা আহবায়ক।

পুলিশের অপর একটি সূত্র জানায়, সম্প্রতি সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা মাহবুবকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। পরে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদে মাহাবুব পুলিশকে রুবেলের কাছে অস্ত্র থাকার তথ্য দেয়।









Leave a reply