ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

|

ট্রাকের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত ও একজন গুরুত্বর আহত হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহাসড়কের বানিয়ারছড়ার মহেশখালী রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নেজামউদ্দিনের ছেলে মো. ছোটন (২২), কক্সবাজার জেলার রামু উপজেলার গর্জানিয়া এলাকার আমির হোসেনের ছেলে শামসুল আলম (২০)। আহত মো. ফারুক যুবক রামুর গর্জানিয়ার মো. হোসেনের ছেলে। হতাহতরা সবাই বানিয়ারছড়ার একটি গ্রিল ওয়ার্কশপের দোকানে শ্রমিক হিসেবে কর্মরত ছিলো।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলের দিকে তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে হারবাংয়ের দিকে বেড়াতে যায়। ফেরার সময় তাদের মোটরসাইকেলটি বানিয়ারছড়ার আমতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ (মিনি ট্রাক) জোরে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে ছোটন মারা যায়। পরে মোটরসাইকেল আরোহী দুই যুবক শামসুল আলম ও ফারুককে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শামসুল আলমও মারা যায় বলে কর্তব্যরত চিকিৎসকরা নিশ্চিত করেন। এ সময় গুরুতর আহত ফারুককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

চকরিয়া উপজেলার মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পিকআপের ধাক্কায় তিনজন মোটরসাইকেল আরোহী যুবক গুরুতর আহত হয়। এরমধ্যে দুইজন মারা গেছে। আরেকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক পিকআপটি জব্দ করা সম্ভব হয়নি। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply