স্প্যানিশ ফুটবল লিগের ভিন্ন ম্যাচে রাতে মাঠে নামবে দুই মাদ্রিদ

|

স্প্যানিশ ফুটবল লিগে এলচেকে হারাতে পারলেই টেবিলের দুইয়ে উঠে যাবে রিয়াল মাদ্রিদ। সেই লক্ষেই ঘরের মাঠে এলচের বিপক্ষে বাংলাদেশ সময় রাত ৯ টায় মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। আরেক ম্যাচে শীর্ষস্থান আরও মজবুদ করতে গেতাফের মোকাবেলা করবে আরেক জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ।

এলচেকের বিপক্ষে পূর্ণ পয়েন্টের জন্য মাঠে নামবে জিনেদিন জিদানের শিষ্যরা। প্রতিপক্ষ দুর্বল হলেও এই ম্যাচে কোন ছাড় নয় তবে আরও বেশি সতর্ক থাকতে চায় গ্যালাকটিকোদের। পরিসংখ্যানের বিচারে রিয়াল এগিয়ে থকলেও মাঠে নিজেদের সেরা খেলাটাই খেলতে চায় রিয়াল মাদ্রিদ। দুই দলের মুখোমুখি পাঁচ দেখায় রিয়ালের বিপক্ষে কোন জয় নেই এলচেকের। এক ম্যাচে রিয়ালের বিপক্ষে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে রিয়ালের।

তবে দুর্বল এলচেও কোন ছাড় দিবে না রিয়ালকে। মুখোমুখি শেষ দেখায় রিয়ালকে রুখে দিয়েছিলো ১-১ গোলে ড্র করে। সেই সাথে এইবার ও সেভিয়ার বিপক্ষে দারুণ দুটি জয় রয়েছে এলচের। সবকিছু মিলিয়ে এই ম্যাচেও পুচকে এলচের লক্ষ থাকবে রিয়ালকে রুখে দেওয়া। তবে পয়েন্ট টেবিলে ৫৪ পয়েন্ট নিয়ে তিন নম্বর স্থানে রয়েছে রিয়াল আর ২৫ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে রয়েছে এলচে।

এদিকে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা অ্যাটলেটোক মাদ্রিদের মুখোমুখি হবে। দুই দলের মুখোমুখি ৩৬ দেখায় ২৪ বারই জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদের। আর গেতাফের জয় মাত্র ৪টিতে। ২৬ ম্যাচে ১৯ জয় ৫ ড্রয় আর ২ হারে ৬২ পয়েন্ট সিমিওনে শিষ্যদের। আর ২৫ ম্যাচে ৫ জয়, ১১ হারে ২৪ পয়েন্ট গেতাফের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply