বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর: ভিডিও ভাইরালের পর চুল-দাড়ি কেটে ফেলে আরমান

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের আন্দোলনের সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাঙচুরের ঘটনায় অভিযুক্ত তরুণ মো. আরমান আলিফকে (২২) অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৪)।

সোমবার বিকেল ৩টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে র‍্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত এই তথ্য জানিয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখ এড়াতে হামলা ও ভাঙচুরের পর আরমান চুল-দাড়ি কামিয়ে ফেলেছিলেন বলে জানান তিনি।

রোববার রাত ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। আটক আরমান আলিফ জেলার নাসিরনগর উপজেলার ফুলকারকান্দি গ্রামের শুকুর মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে লে. কর্নেল আবু নাঈম মো. তালাত জানান, আরমানের দেওয়া তথ্য মতে জেলা শহরের কাজীপাড়া মহল্লার ভাড়াবাসা থেকে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর কাজে ব্যবহৃত শাবলটি উদ্ধার করা হয়। এছাড়া তার বাসা থেকে একটি পিস্তল ও দু’টি ম্যাগজিন এবং চার রাউন্ড গুলিও উদ্ধার করা হয়েছে। ভিডিও ফুটেজ ও ছবি দেখে আরমানকে শনাক্ত করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply