পাওনা টাকা দেয়ার কথা বলে ডেকে নিয়ে ব্যবসায়ীর পায়ের রগ কর্তন

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর পায়রাকুঞ্জ এলাকায় বকেয়া টাকা দেয়ার কথা বলে ডে‌কে নিয়ে মো. জ‌সিম মৃধা (৪৫) নামের এক ব্যবসায়ীর পা‌য়ের রগ কেটে দেয়ার অভিযোগ উঠেছে এনামুল ও রানা নামের অন্য দুই ব্যবসায়ীর বিরুদ্ধে।

শনিবার সন্ধ্যায় এ ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় জ‌সিম‌কে পটুয়াখালীর ২৫০ শয্যা‌বি‌শিষ্ট হাসপাতালে নেয়ার পর দা‌য়িত্বরত চিকিৎসক তা‌কে তাৎক্ষণিক বরিশাল শেরে বাংলা মেডিকেলে প্রেরণ ক‌রে। আহত জ‌সিম শহরের টাউন কালিকাপুর এলাকার মো. ইব্রাহিম মৃধার ছেলে এবং সে একজন বালু ব্যবসায়ী।

আহত জ‌সিমের অভিযোগ, তার মালিকানাধীন ড্রেজার দি‌য়ে ব্যবসায়ী এনামুল ও রানা গত এক মাস ধ‌রে বালু তুলে তা‌দের ব্যবসায়ীক কাজে ব্যবহার করেছে। কিন্তু জ‌সি‌মের বকেয়া ১ লাখ ৩৪ হাজার টাকা না দেয়ায় গত কয়েকদিন ধ‌রে বালু তোলা বন্ধ ক‌রে দেয় জ‌সিম। জ‌সিম জানায়, বকেয়ার সেই টাকা দেয়ার কথা বলে জ‌সিম‌কে শনিবার সন্ধ্যায় পায়রাকুঞ্জ ফেরিঘাট এলাকায় আস‌তে বলে এনামুল ও রানা।

অভিযোগ রয়েছে, কথামত সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছা‌লে এনামুল ও রানাসহ ৪\৫জন সশস্ত্র অবস্থায় মিলে আচমকা কিছু বুঝে উঠার আগেই জ‌সিমের উপর হামলা চালায়। এক পর্যায়ে তারা জ‌সি‌মের ডান পা‌য়ের রগ কেটে দি‌য়ে দ্রুত পালিয়ে যায়। প‌রে জ‌সি‌মের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে জ‌সিম‌কে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপা‌রে এনামুল ও রানার ব্যবহৃত মোবাইল ফোনে বার বার ফোন দিলেও রি‌সিভ করেননি।

আর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতার মো‌র্শেদ জানান, এনামুল ও জ‌সি‌মের সাথে ব্যবসায়ীক দ্বন্দ্ব নি‌য়ে মারামারির ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠা‌নো হ‌য়ে‌ছে। তবে লিখিত অভিযোগ কেউ না দিলেও আসামি বা অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply