নেত্রকোণায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু: স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদ

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার দুর্গাপুর উপজেলার চণ্ডিগড় ইউনিয়নের নোয়াগাও গ্রামে মোসা. দিলারা আক্তার (৩৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু ঘটেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ মে) সকালে তার স্বামী আবু বকর সিদ্দিক (৪২) ও শাশুড়ি মোসা. আমেনাকে (৬৫) জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকেছে দুর্গাপুর থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় দিলারা রাতের খাবার শেষে পরিবারের লোকজনসহ ঘুমিয়ে পড়েন। ভোররাতে অন্যান্য দিনের মতো তারা সেহরি খাওয়ার জন্য ওঠেন। সেহরি খাওয়া শেষে ফজরের নামাজ আদায় করেন দিলারা।

এসময় স্ত্রী নামাজে থাকা অবস্থায় আবু বকর ঘুমিয়ে পড়েন। ভোরে ঘুম থেকে উঠে দেখতে পান তার স্ত্রী মৃত অবস্থায় বিছানায় পড়ে আছে। পরে আবু বকরের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুর এ আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনায় মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে জিজ্ঞাসাবাদের জন্য দিলারা আক্তারের স্বামী ও শাশুড়িকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply