বরগুনায় সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু, আহত ৩

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনার বামনা উপজেলার সোনাখালী বাজার সংলগ্ন বামনা-পাথরঘাটা মহাসড়কে ব্যাটারি চালিত একটি চলন্ত ভ্যান থেকে ছিটকে পড়ে জান্নাত (৪) নামে এক কন্যা শিশু নিহত হয়েছে। এ সময় শিশুটির মা গুরুতর আহত হয়েছেন। নিহত শিশু জান্নাত বামনা উপজেলার সোনাখালী গ্রামের মো. হাসিব ভূঁইয়ার মেয়ে।

একই সময়ে বামনা উপজেলার হাসপাতাল রোডে ইজি বাইক ও মটর সাইকেলের সংঘর্ষে পৃথক আরেকটি দুর্ঘটনা ঘটে। সে ঘটনায় জান্নাতী নামে অপর একজন ১০ বছরের শিশু কন্যার ডান পা সম্পূর্ণ ভেঙ্গে যায়। গুরুতর আহতরা হলেন, নিহতের মা মোসা. ফারজানা বেগম (২৮), একই উপজেলার ডৌয়াতলা গ্রামের মো. রিপনের মেয়ে জান্নাতী (১০) ও একই গ্রামের মো. সিরাজের মেয়ে মোসা. সুমা (১৩)।

আজ শুক্রবার (১৪ মে) ঈদের দিন সকাল ১০টায় বামনা-পাথরঘাটা মহাসড়ক ও বামনা সদরের হাসপাতাল রোড এলাকায় পৃথক এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত ও আহতদের পরিবার সূত্রে জানা যায়, ঈদের নাস্তা খেয়ে সোনাখালী গ্রামের হাসিব ভুইয়ার মেয়ে জান্নাত তার মা ও স্বজনদের সাথে একটি ব্যাটারি চালিত ভ্যানে রুহিতা গ্রামের মামা বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়। বাড়ির কাছেই বামনা-পাথরঘাটা মহাসড়কের আলম দরবেশের বাড়ির সামনে ভ্যানটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে সাইট দিতে গেলে শিশুটি ও তার মা ভ্যান থেকে ছিটকে পড়ে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায় এবং মা ফরজানা বেগম গুরুতর আহত হয়। পরে দু’জনকেই বামনা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. মো. শাকিল আল মামুন শিশুটিকে মৃত ঘোষণা করেন এবং তার মাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভ্যান চালকের অপ্রাপ্ত বয়স এবং অদক্ষতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

এ বিষয়ে বামনা থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, নিহত শিশুটির পরিবারের দাবি অনুযায়ী লাশের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply