আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ: দুইজন গুলিবিদ্ধ

|

স্টাফ রিপোর্টার,নরসিংদী:

নরসিংদীর সদর উপজেলার দুর্গম চরাঞ্চল আলোকবালীতে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

আজ রোববার (১৬ মে) সকালে আলোকবালীর মুরাদনগর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি বাড়িঘরে হামলা-ভাঙচুর ও মালামাল লুটপাটের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ও আহতদেরকে নরসিংদী সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় গুরুত্র আহত গুলিবিদ্ধ সজল ইসলাম টুকুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নরসিংদীর সদর উপজেলার আলোকবালী এলাকার রায়হান মেম্বার ও আসাদুল্লাহ সর্মথকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিলো। শনিবার (১৫ মে) বিকেলে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়াও হয়। এরই জের ধরে আজ রোববার (১৬ মে) ভোরে দুই গ্রুপ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

এ সময় গুলিবিদ্ধ হন রায়হান মেম্বারের সর্মথক সজল ইসলাম টুকু ও মুরাদ মিয়া। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে তাদেরকে নিয়ে আসেন। সংঘর্ষের সময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। এসময় গুলিবিদ্ধ হন আলোকবালির আব্দুল রহিম মিয়ার ছেলে সজল ইসলাম টুকু (৩৮), মুরাদনগর এলাকার মোখলেস মিয়ার ছেলে মুরাদ মিয়া (১৮)। এছাড়াও দেশীয় অস্ত্রের আঘাতে আহত হন উভয় পক্ষের কমপক্ষে ১০ জন।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার চৌধুরী দত্ত জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply