পর‌কীয়ার কার‌ণে খুন হয়েছিলেন পটুয়াখালীর ব্যবসায়ী মনির, খুনি গ্রেফতার

|

নিহত মনির।

পটুয়াখালী প্রতিনিধি:

ঈ‌দের দিন রা‌তে (১৪ মে) পটুয়াখালীর রাঙ্গাবালী উপ‌জেলার কাটাখালী গ্রা‌মে মো. ম‌নির শিকদার (৩৭) না‌মের এক ব্যবসায়ী ছুরিকাঘাতে মারা যাওয়ার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ।

পাশাপা‌শি ঘটনার সা‌থে জ‌ড়িত প্রধান অভিযুক্ত মো. জা‌কির হো‌সেন আকনকে (৩৮)‌ গ্রেপ্তার ক‌রা হ‌য়ে‌ছে। পু‌লি‌শের জিজ্ঞাসাবা‌দে জা‌কির হো‌সেন মনিরকে হত্যা করার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন পটুয়াখালীর অতি‌রিক্ত পু‌লিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মাহফুজুর রহমান।

পুলিশ জানায়, জাকিরের স্ত্রীর সাথে নিহত মনিরের পরকীয়ার সম্পর্ক থাকায় সে মনিরকে পরিকল্পিতভাবে খুন করে। র‌বিবার বিকা‌লে আসামী‌কে রাঙ্গাবালী উপ‌জেলার টু‌ঙ্গিবা‌ড়িয়া গ্রা‌মের তার নিজ বাসা থে‌কে গ্রেপ্তার করে সোমবার গলা‌চিপা আদাল‌তে পাঠা‌নো হয়। প‌রে আদালত তা‌কে পটুয়াখালী জেলহাজ‌তে প্রেরণ ক‌রেন।
পুলিশ জানায়, তদন্ত চলমান বলে তারা এই খুনের সাথে জড়িত অন্যান্যদের ব্যাপারে এখনই বিস্তারিত কিছু বলছে না।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, গ্রেফতার জাকির হোসেনের দেওয়া তথ্যমতে, নিহত মনির তার স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানতে পেরে জাকির ক্ষিপ্ত হয়ে মনিরকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক জাকির তার সঙ্গীদের নিয়ে মনিরকে ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মৃত ম‌নি‌রের বাবা মোস‌লেম শিকদারের অভিযোগে মাত্র ৪৮ ঘণ্টায় পুলিশের একটি চৌকস দল জাকির হোসেনকে গ্রেফতার করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply