আখাউড়া সীমান্তপথে ভারত ফেরত আরও তিনজনের করোনা পজেটিভ

|

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট হয়ে ভারত ফেরত আরও ৩ বাংলাদেশি করোনা পজেটিভ হয়েছেন। এর আগে একই পথে ভারত থেকে দেশে ফিরে আসা ২ জনের করোনা শনাক্ত হয়েছিলেন। এ নিয়ে আখাউড়া দিয়ে আসা পাঁচজন করোনা পজেটিভ হয়েছেন।

নতুন করে যারা করোনায় আক্রান্ত হয়েছেন, তাদের মধ্যে ঢাকার মোহাম্মদপুরের এক তরুণী (২৭), গাজীপুরের এক ব্যক্তি (৫৪), ও বগুড়ার এক নারী (৪৯) রয়েছেন। তাদের মধ্যে দুজনকে জেলার বেসরকারি ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে একটি আবাসিক হোটেলের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। দেশে আসার পরপরই করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়।

আখাউড়া ইমিগ্রেশন স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ১৩ মে ও ১৪ মে আখাউড়া সীমান্তপথে দেশে ফেরাদের নমুনা সংগ্রহ করা হয়। এদের মধ্যে মঙ্গলবার সন্ধ্যায় ওই ৩জনের নমুনার ফলাফল পজিটিভ আসে। ওই যাত্রীরা দুই মাস আগে ভারতে চিকিৎসার জন্য গিয়েছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ যমুনা টেলিভিশনকে জানান, ভারত থেকে আসা আরও তিন নাগরিক নতুন করে করোনা পজেটিভ হয়েছেন। তবে তাদের শরীরে শনাক্ত হওয়া করোনাভাইরাস ভারতীয় করোনা ভ্যারিয়েন্ট কিনা, সেটি জানতে তাদের জিনোম সিকোয়েন্সিং পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply