কুমিল্লায় অস্ত্র হাতে লুঙ্গি ডান্স, আরও এক যুবক গ্রেফতার

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার চৌদ্দগ্রামে দেলোয়ার হোসেন নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করার পর অস্ত্র হাতে নিয়ে লুঙ্গি ডান্সের গানে তালে নাচা-নাচিতে জড়িত রাসেল মিয়া (২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার গভীর রাতে চৌদ্দগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই উপজেলার উজিরপুর ইউনিয়নের কোমারডোগা গ্রামের আব্দুর রশিদের ছেলে। একই সময়ে শাহজালাল (৩২) নামের আরও এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তিনি ব্যবসায়ী দেলোয়ার হোসেন হত্যা চেষ্টার মামলার আসামি। সে একই গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

র‍্যাব জানায়, গত ১৪ মে চৌদ্দগ্রাম উপজেলার কুমারডোগা গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেন মাদক ব্যবসায় বাধা দেওয়ায় তাকে কুপিয়ে আহত করা হয়। এ ঘটনায় তার স্ত্রী আয়েশা আক্তার বাদি হয়ে একই গ্রামের মেহেদী হাসান, শাহ জালালসহ ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর গত ১৭ মে রাতে এলাকায় রামদা হাতে মেহেদী হাসান ও রাসেল মিয়া নাচা নাচি করেন। এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে গত ২৫ মে মেহেদী হাসানকে গ্রেফতার করে থানা পুলিশ।

র‍্যাবের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ব্যবসায়ী একই এলাকার দেলোয়ার হোসেনকে হত্যা করার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে। কুপিয়ে জখম করার পর মেহেদী ও রাসেল নামের দুই যুবক দেশিয় অস্ত্রসহ লুঙ্গি ডান্স গানের তালে ব্যাপক উল্লাস করে যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। গ্রেফতারকৃতদের চৌদ্দগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে।









Leave a reply