প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে পরীমণির পোস্ট

|

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে পরীমণির পোস্ট

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলার আসামিরা গ্রেফতার হওয়ায় প্রধানমন্ত্রী, আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক, সহকর্মী এবং ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেত্রী পরীমণি।

মঙ্গলবার (১৫ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন তিনি। পোস্টে তিনি অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন।

পরীমণি তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ।

আসামিদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামিরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনোভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানব না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।

মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।

১৩ জুন রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া একটি স্ট্যাটাসে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে বিচার চান পরীমণি। পরে বিষয়টি নিয়ে ওইদিন রাতেই সংবাদ সম্মেলন করেন তিনি। এ ঘটনায় ১৪ জুন ঢাকার সাভার মডেল থানায় একটি মামলা করেন এই অভিনেত্রী।

এর আগে গতকাল অভিনেত্রী পরীমণির দায়েরকৃত ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদসহ ৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply