আম্পায়ারদের বিরুদ্ধে কারো অভিযোগ নেই; সাকিবের স্ট্যাম্প ভাঙাটাই গুরুতর!

|

ঢাকা প্রিমিয়ার লিগে আম্পায়ারদের বিরুদ্ধে কোনো অভিযোগ না পেলেও সাকিবের স্টাম্প ভাঙার ব্যাপারটিকে গুরুতর হিসেবে দেখছেন বিসিবি সভাপতি। আজ (১৫ জুন) বোর্ড মিটিং শেষে বিসিবি প্রধান নাজমুল হাসান (পাপন) সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমন মন্তব্য করেন। প্রায় ৫ ঘন্টার দীর্ঘ মিটিংয়ের পরও সাম্প্রতিক সময়ের আলোচিত ইস্যু ঢাকা লিগ নিয়ে উত্তর এসেছে গতানুগতিক। বলা হয়েছে, ডিপিএলের আম্পারিং নিয়ে সৃষ্ট সমস্যা সমাধানে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও আম্পায়ারদের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বলেও জানান তিনি।

বোর্ড সভা শেষে তিনি জানিয়েছেন চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক হতে বিড করতে চায় বাংলাদেশ, আর আগামী নির্বাচনের আগে ৭ জুলাই হবে বার্ষিক সাধারণ সভা বা এজিএম। সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান জানান, টি-২০ বিশ্বকাপ পর্যন্ত বেড়েছে নির্বাচক নান্নু-বাশারের মেয়াদ। এছাড়া প্রথমবারের মতো ২২ জন নারী খেলোয়াড় বিসিবির বার্ষিক চুক্তির অন্তর্ভুক্ত হয়েছেন।

পর্যাপ্ত ভেন্যু না থাকায় এককভাবে ওয়ানডে ও টি-২০ বিশ্বকাপ আয়োজন করা বাংলাদেশের পক্ষে আপাতত সম্ভব নয়। তবে যৌথভাবে আয়োজন করার ব্যাপারে অতিসত্ত্বর ভারত, শ্রীলংকা ও পাকিস্তানকে প্রস্তাব করা হবে।

মিটিংয়ে ২৬০ কোটি টাকার বার্ষিক বাজেটের অনুমোদন ছাড়াও নেয়া হয়েছে শেখ হাসিনা স্টেডিয়াম নির্মাণের জন্য পরামর্শক নিয়োগেরও সিদ্ধান্ত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply