দুই মন্ত্রীর দ্বন্দ্বের অবসান

|

পররাষ্ট্রমন্ত্রীর সাথে পরিকল্পনামন্ত্রীর টানাপোড়েনের আপাত অবসান হয়েছে। পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, তাকে না জানিয়ে পাঁচ এমপির কথায় আব্দুল মোমেনের ডিও লেটার দেয়া ঠিক হয়নি। তবে দুঃখ প্রকাশ করে পররাষ্ট্রমন্ত্রী ডক্টর একে আব্দুল মোমেন বলেছেন, এ নিয়ে তিনি পরিকল্পনামন্ত্রীর সাথে কথা বলবেন।

পরিকল্পনামন্ত্রী এমএম মান্নান সুনামগঞ্জ সদরের এমপি। অন্যদিকে পররাষ্ট্রমন্ত্রী ডক্টর এ কে আব্দুল মোমেন সিলেট সদরের এমপি। মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ দুই সদস্যই পরিচিত সজ্জন হিসেবে।

সম্প্রতি সিলেটের পত্রিকার খবরের বরাতে পররাষ্ট্রমন্ত্রী ফেসবুক স্ট্যাটাস দেন। তিনি বলেন, পরিকল্পনামন্ত্রীর সাথে তার পাঁচ দশকের বন্ধুত্ব। তাদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই।

তবে পরিকল্পনামন্ত্রী জানান ভিন্ন কথা। ফেসবুকে তিনি বলেন, তার সাথে কথা না বলে সুনামগঞ্জ থেকে ছাতক রেললাইন রুট নির্মাণ নিয়ে ডিও লেটার দেয়া পররাষ্ট্রমন্ত্রীর উচিত হয়নি। দুই মন্ত্রীর এই ফেসবুক বাহাস উত্তাপ ছড়িয়েছে গণমাধ্যমে। মঙ্গলবার এ নিয়ে প্রশ্নের মুখে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জানান, পররাষ্ট্রমন্ত্রীর উচিত ছিলো তাকে জানানো।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন সাংবাদিকদের কাছে বলেন, তিনি ‘সরল মনে’ কাজটি করেছেন। তিনি এর জন্য দুঃখিত বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply